Sobceye Sasta Laptop in bangladesh with Price : আজকের পরিবর্তিত যুগে ল্যাপটপের গুরুত্ব উল্লেখযোগ্যভাবে বেড়েছে. প্রত্যেকে এখন ডেস্কটপ কম্পিউটারের সাথে ল্যাপটপ প্রতিস্থাপনের কথা চিন্তা করে. কারণ ল্যাপটপ নেওয়া অনেক সুবিধা দেয়. এক জায়গা থেকে অন্য জায়গায় নেওয়া যেতে পারে. ল্যাপটপগুলিও সময়ের সাথে সাথে সস্তা হয়ে উঠেছে.


Budget Laptop


Sumsumg Sobceye Sasta Laptop. Sasta Hp Laptop আপনি দেখতে পাবেন। Lanovo Sobceye Sasta Laptop. অন্যান্য অনেক সংস্থার ল্যাপটপ পাওয়া যায়। আপনি এখানে Sobceye Valo Laptop konta  আপনি এই সম্পর্কে তথ্য পাবেন। এর বাইরে Sumsung sobceye Sasta Laptop এর তথ্যও পাওয়া যাবে.


আজকাল, Sobceye Choto Laptop অনলাইন সাইটে দেখা যায়. আপনি অনেক সংস্থার থেকে Sasta Laptop পাবেন. তবে বন্ধুরা, ভাল সংস্থা এবং তাদের মধ্যে ভাল বৈশিষ্ট্য Sobceye Sasta Mini Laptop  Dell Laptop Price ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে. Cheap Laptop Price in Bangladesh.


Sobceye Sasta Laptop List Bangladesh

Sobceye Sasta Laptop List Bangladesh : অনলাইন সাইটে আপনি অনেক ধরণের ল্যাপটপ পাবেন। তবে এর মধ্যে কোন ল্যাপটপ ভাল? এবং তাদের বৈশিষ্ট্যগুলি কী. এটি বুঝতে একটু অসুবিধা হয়.


তবে আমরা আপনাকে সবচেয়ে সস্তা ল্যাপটপ তালিকা সম্পর্কে জানাব যা থেকে আপনি সহজেই Laptop কিনতে পারবেন। বন্ধুরা, আপনি Online , Dell, Hp, Lanovo , I Ball , Acer , Micromax , Apple ইত্যাদি সংস্থাগুলির ল্যাপটপগুলি পাবেন তবে আমরা আপনাকে Cheapest Laptop Price এবং ল্যাপটপের বিষয়ে জানাব.


1. Lava সবচেয়ে সস্তা Laptop in Bangladesh With Price

Lava Sabceye Sasta in Bangladesh : Lava  কোম্পানির এটি ল্যাপটপ লেটেস্ট Windows 10 এর সাথে বেশ ভাল প্রোসেসর পুনরায় দেওয়া হয়েছে। এই Lava Helium 12 Atom Sabceye Sasta Laptop Price মাত্র ৳15000.

Buy Now on Amazon

এর স্পেসিফিকেশন সম্পর্কে কথা বলতে গেলে এটিতে 12.5-ইঞ্চি (1366x768 পিক্সেল) ডিসপ্লে রয়েছে. এটিতে Atom Intel 7th Gen প্রসেসর রয়েছে। এছাড়াও ডিডিআর 3 2 GB Ram সহ 32 GB ইনবিল্ট স্টোরেজ দেওয়া হয়েছে. যা আপনি বাড়াতেও পারেন. এছাড়াও এটি 64 Bit অপারেটিং সিস্টেমের সাথে কাজ করে। 2 GB রামের সাথে আসা এই ল্যাপটপটি স্বল্প বাজেটের লোকদের জন্য উপকারী.


2. Asus সবচেয়ে সস্তা Laptop in Bangladesh With Price

Asus Sabceye Sasta Laptop: Asus সংস্থার এই ল্যাপটপটি খুব সস্তা। এর নাম Asus VivoBook E12 Celeron Dual Core. যার দাম ৳ 14992। আপনি Online Shoping সংস্থা থেকে এটি কিনতে পারেন. এই ল্যাপটপের স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে এটির 11.6 ইঞ্চি (1366x768 পিক্সেল) ডিসপ্লে রয়েছে.

Asus
Buy Now on Amazon


এটি ছাড়াও, Intel Tubro Boost 2.6 গিগাহার্টজ প্রসেসরের সাথে Celeron Dual Core 1.1 গিগাহার্টজ রয়েছে. এছাড়াও DDR4 2GB Ram সহ 32 GB ইনবিল্ট স্টোরেজ দেওয়া হয়েছে, যা বেশ সঠিক। এটি ছাড়াও, সর্বশেষ Windows 10 এবং 64 Bit Operating System কাজ করে. এর পাশাপাশি সংস্থাটি ১ বছরের ওয়ারেন্টিও দেয়.


3. Acer সবচেয়ে সস্তা Laptop in Bangladesh

Acer Sabceye Sasta Laptop: Acer কোম্পানির সেরা সস্তার ল্যাপটপ: Acer কোম্পানির এই ল্যাপটপের নাম Acer Aspire 3 Celeron Dual Core যার দাম ৳ 16146. আপনি অনলাইন শপিং কোম্পানী থেকে কিনতে পারেন.


Acer


এই ল্যাপটপের স্পেসিফিকেশন সম্পর্কে কথা বলতে গেলে এতে 15.6 ইঞ্চি (1366x768 পিক্সেল) ডিসপ্লে রয়েছে. এর বাদে Intel Celeron Dual Core Processor এবং এর Clock Speed 1.6 GHz with Turbo Boost Upto 2.6 GHz রয়েছে। DDR 3 এর সাথে 500 GB ইনবিল্ট স্টোরেজ দেওয়া হয়েছে 2 GB Ram যা খুব ভাল.


এগুলি ছাড়াও এর Operating System Linux কাজ করে. এবং এর ওজনও ২.১ K.g.  যা অন্যান্য ল্যাপটপের তুলনায় বেশি এটা সত্যই খুব ভালো. এর পাশাপাশি সংস্থাটি ১ বছরের ওয়ারেন্টিও দেয়.


4. Lanovo সবচেয়ে সস্তা Laptop in Bangladesh

Lanovo Sabceye Sasta Laptop: Lanovo কোম্পানির সস্তারতম ল্যাপটপ. Lanovo কোম্পানির এই ল্যাপটপের নাম দেওয়া হয়েছে Lanovo V145 81MT004BIH. যার দাম ৳ 19441. আপনি Online Shoping কোম্পানী থেকে কিনতে পারেন.



এই ল্যাপটপের স্পেসিফিকেশনের কথা হ'ল 15.6 ইঞ্চি (1366x768 পিক্সেল এইচডি রেডি) এর প্রদর্শন শুরু হয়েছে. এটিতে এএমডি A Series একটি Processor এবং Processor Speed 2.60 GHz দিঘি.


DDR4 SDRAM 4 GB Ram সাথে Hard Drive Size 500 GB গিগাবাইট হয়েছে জোসে উঠা। এবংযা খুব ভাল. এবং এটি অপারেটিং সিস্টেম উইন্ডো 10 হোম এ কাজ করে. এবং এর ওজনও ২.১ K.g. যা অন্যান্য ল্যাপটপের তুলনায় বেশি. এবং লিথিয়াম ব্যাটারি শক্তি- 30 ওয়াট আবাসন এটি Operating System Window 10 Home কাজ করছে এবং এটির জীবনও ২.১ K.g. যে বক ল্যাপটপ থেকে বেশি. Lithium Battery Energy- 30 Watt Hourse.


এটির ওজন 0.85 গ্রামস। এর গ্রাফিক্সের কথা বলতে গেলে AMD Integrates Graphis এতে দেওয়া হয়েছে.


Sobceye Sasta Laptop Second Hand

সস্তার ল্যাপটপটি পেতে আপনি একটি পুরানো ল্যাপটপ কিনতে পারেন. একটি পুরানো ল্যাপটপ পেতে, আপনি এটি আপনার জ্ঞানী বা আত্মীয়ের কাছ থেকে কিনতে পারেন. যা এটি আপনার জন্য সস্তা তৈরি করতে পারে. আবার আপনি পুরানো ল্যাপটপ দেখতে Bikroy.com   দেখতে পারেন. এখানে আপনি প্রতিটি সংস্থার এবং প্রতিটি ধরণের ল্যাপটপ দেখতে পাবেন. এগুলির থেকে আপনি আপনার বাজেটের ল্যাপটপ থেকে কিনতে পারেন.


সুতরাং, উপরে বর্ণিত হিসাবে Sobceye Sasta Laptop এর বিবরণ দেওয়া হয়েছে. এই ল্যাপটপের তালিকা দেখে আপনি আপনার পছন্দের যেকোন ল্যাপটপ কিনতে পারবেন. যদি আপনার বাজেট কম হয়, তবে আপনি উপরের ল্যাপটপটি থেকে কিনতে পারেন. যদি আপনার বাজেট ভাল হয়, তবে আপনি নিজের পছন্দ মতো অন্য কোনও ল্যাপটপও নিতে পারেন.