Top 10 YouTuber Channel in Bangladesh 2020

অবশ্যই আপনার মনে প্রশ্ন আসবে, যে  বাংলাদেশের প্রথম দশটি ইউটিউবার কে? তো আজকে আমি আপনাদেরকে জানাবো বাংলাদেশের প্রথম দশটি ইউটিউবার। আমি সাবস্ক্রাইবের দিক দিয়ে আপনাদেরকে জানাবো কার সাবস্ক্রাইব সবচেয়ে বেশি। প্রথম দশটি ইউটিউবারের লিস্ট এর মধ্যে মিউজিক, মুভি, নাটকের চ্যানেল গুলো নেই। আসুন জেনে নেই বাংলাদেশের প্রথম দশটি ইউটিউবার। 

Most Subscribed YouTube Channel in Bangladesh 2020


Mayajaal

Mayajaal

তালিকা সর্বপ্রথমই নাম আসে মায়াজালের।  মায়াজাল চ্যানেলনের ভিডিও মনে হয়না বাংলাদেশের কোনো ব্যক্তি দেখেনি। তিনি রহস্যময় ভিডিও গুলো আমাদের কে প্রদান করে। কিন্তু তিনি নিজেকেই মায়াজালে জড়িয়ে রেখেছেন।  কারণ তার নাম এবং তার ছবি আজ পর্যন্ত কেউ জানেনা এবং দেখিনি। Mayajaal
 চ্যানেল এ বর্তমানে 5.78 মিলিয়ন সাবস্ক্রাইব রয়েছে


Farjana Drawing Academy


বাংলাদেশের ড্রয়িং চ্যানেল জন্য সবচেয়ে জনপ্রিয় হচ্ছে ফার্জনা ড্রয়িং অ্যাক্যাডেমি চ্যানেলটি। ফারজানা চ্যালেনে শিখায় কিভাবে আপনারা ড্রইং করতে পারবেন খুবই সহজ ভাবে। ফারজানা ড্রয়িং একাডেমি চ্যানেল বর্তমানে 4.99 মিলিয়ন সাবস্ক্রাইব রয়েছে


Ms Tv

MSTV

Ms tv চ্যানেল এর ওনার হচ্ছে সাব্বির হোসেন বাপ্পি। তিনি ১০ লক্ষ্য সাবস্ক্রাইবার ২ জুলাই ২০১৮ ব্যাক্তিগত বাংলাদেশী চ্যানেলের দিক দিয়ে ৩য় তম  চ্যানেল হিসাবে ১০ লক্ষ্য সাবস্ক্রাইবার অর্জন করেছেন। MS TV চ্যানেল এ বাপ্পি নিউজ ভিডিও আপলোড করেন। MS TV চ্যানেল এ বর্তমানে 3.27 মিলিয়ন সাবস্ক্রাইব রয়েছে।


The Ajaira LTD.

 


The Ajaira LTD এর ওমারকে আমরা সবাই চিনি ওনার নাম হচ্ছে Prottoy Heron. তিনি কমেডি ভিডিও আপলোড করেন। The Ajaira LTD চ্যানেল এ বর্তমানে 2.91 মিলিয়ন সাবস্ক্রাইব রয়েছে। 

আরে পড়ুন, Top 10 Youtube Channel in India

AroundMeBD

AroundmeBD

Aroundmebd  চ্যানেল খুলেন গ্রাম এর লিটন আলী খান। প্রথম লিটন গ্রাম এর বাজারে ঘুরে ঘুরে নিজ মোবাইল এ মাছ বাজারের মাছ দেখাত। পরে লিটন তার মামার সাথে ( মো: দেলোয়ার হোসেন) এবং শিমুলিয়া গ্রামের বাসীদাদের সাথে রান্নার ভিডিও পোস্ট করতে থাকেন এবং সেই রান্না করা খাবার গ্রাম এর হাজার লোক খায়। বর্তমানে শিমুলিয়া গ্রামের নাম YouTube গ্রাম  নামও পরিচিত। Aroundmebd চ্যানেলটিতে বর্তমানে 2.91 মিলিয়ন সাবস্ক্রাইব রয়েছে।

 

DURBEEN

Durbeen

Durbeen চ্যানেল এর বিষয়ে আমি বেশি কিছু জানি না তাই বলতে পারব না যে চ্যানেলটির ওনার কে। কিন্তু Durbeen চ্যানেলে আপনি ভুত ভিডিওগুলি, সমস্ত রহস্যময় জিনিস এই ধরনের ভিডিও আমি দেখতে পেয়েছি Durbeen চ্যানেলটিতে। 
Durbeen চ্যানেলটিতে বর্তমানে 2.31 মিলিয়ন সাবস্ক্রাইব রয়েছে। 


Pagla Director

Pagla Director


Pagla Director নাকি কাইশ্যা। কাইশ্যার ভিডিও আমরা সবাই মনে হয় দেখেছি। Original Video  Ken Shimura tv show Japanese. তার শোগুলো মোর্শেদ আহমেদ সুজন ও মোসুর আহমেদ শজিব নিজেদের কণ্ঠস্বর দিয়ে বাংলা ডাবিং হাস্যকর ভিডিও বানায়। Pagla Director চ্যানেলটিতে বর্তমানে 2.30 মিলিয়ন সাবস্ক্রাইব রয়েছে। 


Prank King Entertainment

Prank King Entertainment


Prank King Entertainment  চ্যানেল এর ওনার হচ্ছে তামিম খন্দকার। তামিম তার চ্যানেল এ শর্টফিল্ম আপলোড করেন। Prank King Entertainment চ্যানেল এ বর্তমানে 2.20 মিলিয়ন সাবস্ক্রাইব রয়েছে। 


Yummy

Yummy


Yummy চ্যানেল এর ওনার হচ্ছে Tamanna Riya। তিনি তার  চ্যানেল এ রিসিপি ভিডিও আপলোড করেন। Yummy চ্যানেল এ বর্তমানে 2.12 মিলিয়ন সাবস্ক্রাইব রয়েছে। 


Mysteries world knowledge

Mysteries world knowledge


Mysteries world knowledge এই চ্যানেল এর ওনার নিজের নাম আমাদেরকে জানান নি তাই ওনার নাম বলতে পারব না। তার চ্যানেল এর নাম দেখেই বলা যায় তিনি কি ভিডিও আপলোড করেন। তবুও বলি তিনি রহস্যময় এবং জ্ঞানমূলক ভিডিও আপলোড করেন। Mysteries world knowledge চ্যানেল এ বর্তমানে 1.92 মিলিয়ন সাবস্ক্রাইব রয়েছে। 


Top 10 YouTube Channel in Bangladesh 2020 মনে হয় বাংলাদেশ এ রহস্যময় চ্যানেল বেশি চলে। আপনার কিনে হয় অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর আপনার ফেভারিট ইউটিউবার কে অবশ্যই কমেন্টে জানাবেন।