আপনি খেলার জন্য কিছু উত্তেজনাপূর্ণ গেমস খুঁজছেন? ঠিক আছে, আপনি তখন ঠিক জায়গায় আছেন। আজ, আমরা 2020 আগস্টের শীর্ষ 5 গেম উপস্থাপন করছি। আমরা তাদের গেমপ্লে, নিয়ন্ত্রণ এবং গ্রাফিক্সের ভিত্তিতে আগস্ট 2020 এর সেরা 5 গেম নির্বাচন করেছি। আগস্ট 2020 এর শীর্ষ 5 গেমগুলির তালিকায় কিছু দুর্দান্ত অ্যাডভেঞ্চার গেমস এবং কিছু পুরানো ক্লাসিক গেম অন্তর্ভুক্ত রয়েছে। এখন, সমস্ত অ্যান্ড্রয়েড ব্যবহারকারী এই নিবন্ধটিতে বিশ্বাস রাখতে পারে এবং আগস্টের সেরা 5 গেম উপভোগ করতে এবং ডাউনলোড করতে পারে। করতে পারা. সকল ব্যবহারকারীর সুরক্ষা নিশ্চিত করতে আমরা প্লে স্টোর থেকে আগস্টের সমস্ত শীর্ষ গেমগুলির ডাউনলোড লিঙ্ক সরবরাহ করব। সুতরাং, আর কোনও পদক্ষেপ না নিয়ে আসুন, ২০২০ সালের আগস্টের সেরা ৫ টি গেমের তালিকা থেকে আমাদের প্রথম খেলাটি শুরু করা যাক।


আগস্টের টপ ৫ টি গেমস ২০২০

Super Mario Run

সুপার মারিও রান ট্রান্সপারিক মারিও গেম সমতুল্যভাবে আমাদের আটকে রাখা 8-বিট কনসোলে খেলা হয়েছে। খেলা পুরানো ক্লাসিক সুপার মারিও গেম একই সমাপ্তি হয়। প্রধান লক্ষ্য দুষ্মণগুলি থেকে রাজকুমারী রক্ষা এবং শেষ গন্তব্য পর্যন্ত পৌঁছে যায়। সুপার মারিও চলমান বিভিন্ন খেলার স্তরের মতো টড র‌্যালি, ভার্ড্ড টুর, এবং রিমিক্স ১০. এখন এসেছে आता উদাহরণস্বরূপ, টাউড র‌্যালিতে, আমরা আপনার মারিওর স্মার্ট মুভিগুলি প্রদর্শন করতে পারি, আপনার সাথে পর্যালোচনা করা যায় না তবে যে কোনও লড়াইয়ের মুখোমুখি হতে পারে सु শুধুমাত্র একটি হাত থেকে খেলা খেলা করতে পারেন। আপনি এই খেলা খেলা চেষ্টা করনি। এটি নীচে থেকে লিঙ্কগুলি ডাউনলোড করুন।


Pan Man 256

এটি গেমটিও প্যাক-ম্যান খেলা যেমন আপনার পুরানো দিনগুলিতে খেলা হয়। এটি খেলা পিসি ম্যান এর মূল ডেভেলপার দ্বারা প্রবলিত ডেভেল্পার বিশেষত মোবাইল এবং পরীক্ষামূলক ব্যবহারকারীদের জন্য এই গেমটি আবার চালু করা হয়েছে। গেম গেম 256 এর মোট প্রাপ্তি অর্জন এবং বাড়াগুলি এবং সুপার-খলনায়ক থেকে স্ব-সংরক্ষণের ভিত্তিতে রয়েছে। এটি খেলা সহজ নিয়ন্ত্রণের সাথে আসছে। তদ্ব্যতীত, আমরা একটি উঙ্গালী থেকে আপনার পিসি-ম্যানের কাছ থেকে নিয়ন্ত্রণ করতে পারি। তদ্ব্যতীত, আমরা বেশি শক্তির সাথে দুষ্মণদের হরনে পিসি-ম্যানের দক্ষতার বৃদ্ধি পাওয়ার-আপও যোগ করতে পারি।


Nova Legacy

নোভা লিগেসি একটি বিজ্ঞান-ফার্স্ট-পারসন শিটিং (এফপিএস) খেলা আছে। টিম ডেথাইচ পাব মোবাইল 4v4 টিম ডেথাইচ সমান। এই গেমটি দুটি মোড, যোজন মাল্টিপ্লেয়ার এবং একটি স্টোরি মোডে রয়েছে गेम গেমের গ্রাফিক্স অনেক বেশি প্রবল, এবং নিয়ন্ত্রণ এছাড়াও সুচু আছে। আমরা এই গেমের আগস্টের সেরা 5 গেমের তালিকায় যোগ করেছি এবং এটি উচ্চ-মানের খেলোয়াড়ের গ্রাফিক্স এবং উল্লেখযোগ্য গেমস রয়েছে। নোভা লিগেসি আধিকারিক ডাউনলোড লিঙ্ক নীচে দেওয়া হয়েছে।

Takashi Ninja Worrior

তাকাশি নিনজা ওয়ারিয়র একটি গল্প ভিত্তিক সাহসিক খেলা है এটি একটি যুদ্ধের খেলা যেখানে একটি বাহাদুর যোদ্ধা হত্যার তার নিচে তল্লাশির সাহায্য থেকে দুষ্মণদের থেকে যুদ্ধ হয়েছে। এটি খেলা জাপানের মধ্যযুগীয় কাল ভিত্তিক है এই গেমটিতে, এক সমুদ্রের নিনজা আপনার জাতের মানুষকে উদ্ধার করার জন্য দুর্নীতিগ্রস্থদের হাত থেকে বাঁচাচ্ছে। গেমের গ্রাফিক্স দ্রুত ঘটেছে। সাথে, গেমের গল্পের বেশ বিনোদন বিনোদনক। তদ্ব্যতীত, এই গেমটির খেলাধুলার সময়, আমাদের সমুরীয়দের সম্পর্কে কিছু রক্ষিত তথ্য ঠিকানা প্রস্থান করা। আমরা এই গেমের আগস্ট 2020 এর শীর্ষস্থানীয় 5 গেমের তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে, এটি আশ্চর্যজনক গ্রাফিক্স এবং রোমাঞ্চক গল্প है নীচে যান লিঙ্কগুলি থেকে খেলা ডাউনলোড করুন। আগস্ট 2020 এর শীর্ষ 5 গেমের তালিকা থেকে আপনার শেষ গেমটি এগিয়ে যাওয়ার জন্য।

Nihilumbra

নিহিলুমব্রা এক পরিবারের পছন্দ পহেলি ভিডিও গেম আছে। এটি পুরানো শৈলীর ক্লাসিক গেমস থেকে প্রেরণা। খেলায়, আমাদের সমস্ত পাঠকদের এবং স্তরের সাফ করার জন্য একটি ছোট্ট জীবন জীবিকা থাকে। জীবের অনুসারীরা নিজের আকার পরিবর্তন করে। গল্পকার পৃষ্ঠভূমিতে জানানো হয়, এবং আমাদের স্তরের সাফ রাখা উচিত हल খালি! এটি আগস্ট 2020 এর শীর্ষ 5 গেমের তালিকা থেকে শেষ খেলা হয়েছে। এই নিবন্ধটির জন্য কেবলমাত্র আমরা আশাবাদী যে আগস্ট 2020 এর শীর্ষ 5 গেমস উপভোগ করা হবে। আমরা আগাম লেখায় দেখুন তবুও ততক্ষণে নিরাপদ থাকুন এবং খুশি থাকুন।